Tuesday , July 16 2019

নাহ্ ভাই সুখে নাই, রাত ৩টা বাজে জামাই এখনো প্রেজেন্টেশন বানায়!

লাস্টনিউজবিডি,২৫ ফেব্রুয়ারি: ছোট পর্দার বেশ পরিচিত মুখ শবনম ফারিয়া। গেল বছরে অনেকটা হুট করেই বিয়ের পিঁড়িতে বসেন ফারিয়া। তবে এর আগে বিয়ে নিয়ে গুঞ্জনের কথা শোনা গেলেও তখন কিছু পরিস্কার করে বলেননি তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বিয়ের আকদের কয়েকটি ছবি প্রকাশ করার পরই শুরু হয় আলোচনা।

এদিকে নতুন বছর বেশ জমকালো ভাবেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন ফারিয়া। তার স্বামী হারুন অর রশিদ অপু পেশায় একটি বেসরকারি বিপণন সংস্থার জ্যেষ্ঠ ব্যবস্থাপক। চলতি মাসেই মিরপুর ক্যান্টনমেন্ট এলাকার ‘জল-জোছনা’য় উন্মুক্ত আকাশের নিচে আয়োজিত হয় তার বিবাহোত্তর সংবর্ধনা।

বিয়ের কয়েক দিন পার হতেই না হতেই তার ফেসবুকে দেখা যাচ্ছে নানা আবেগময় স্ট্যাটাস। গতকাল মাঝরাতে তার স্বামীর একটি ছবি পোস্ট করে সেখানে তিনি লিখেন, নাহ ভাই সুখে নাই!! রাত ৩ টা বাজে, জামাই এখনো প্রেজেন্টেশন বানায়। সেইসাথে হ্যাশ ট্যাগ দিয়ে লিখেন বিবাহিতজীবন।

তার মানে কি তিনি সুখে নেই বিয়ের পর? এমন স্ট্যটাসে তিনি কী বোঝাতে চাইলেন! এছাড়াও কিছুদিন আগে অর্থাৎ চলতি মাসের ১৯ তারিখে ফারিয়া তার ফেসবুকে লিখেন, ‘গার্লফ্রেন্ড কে কল করে জানতে হয়, খাইসো বাবু? রাতে ভাল ঘুম হইসে? আউটডোরে শুটিংয়ে কষ্ট হচ্ছে? আজকে কো-আর্টিস্ট কে? লাঞ্চের ম্যানু কি ছিল? কিন্তু বউ কে সারাদিন কল না করলেও চলে’।ঠিক একই দিনে তিনি তার ফেসবুকে একবছর আগের একটি ইংরেজি টেক্সট-পিক নতুন করে শেয়ার করেন। যার বাংলা অর্থ দাড়ায়, ‘বিয়ে আমাকে ভয় দেখায় না, ভুল মানুষকে বিয়ে করা আমাকে ভয় দেখায়’।

দাম্পত্য জীবনে আদৌ সুখী তিনি? এসব স্ট্যাটাসের ফলে এখন ভক্তদের মনেও একই প্রশ্ন উঁকি দিচ্ছে, এত বড় বিয়ের আয়োজন সমাপ্তির পর এত তাড়াতাড়ি কী এমন ঘটে গেলো যে এমন আবেগময় স্ট্যাটাস।